গাজীপুরে পৃথক অভিযানে র‌্যাব সদস্যরা মাদকসহ ৩জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ছিটপাড়া এলাকার হান্নান মিয়ার ছেলে আলী হোসেন(২৪), কুমিল্লার মুরাদ নগর থানার সাগোধা এলাকার জালাল উদ্দিনের ছেলে মামুন (২৩) ও ময়মনসিংহের গৌরীপুর থানার বাটোয়ারকোনা গ্রামের জিতেন্দ্র রবিদাসের ছেলে সুমন রবিদাস (২০)।

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ছিটপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এমন গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে আলী হোসেনকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা টেবলেট এবং নগদ দেড়হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে জিএমপি’র গাছা থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূর্ব কলমেশ্বর এলাকার জনৈক সামসুল হকের বাড়িতে র‌্যাব-১এর সদস্যরা মঙ্গলবার দিবাগত মধ্যরাতে অভিযান পরিচালনা করে। এসময় ওই বাড়ির এক ভাড়াটিয়ার ঘর থেকে ১২৬ ক্যান বিয়ার ও ৩৫ বোতল বিদেশী মদসহ মামুন ও রবিদাসকে আটক করা হয়। বুধবার সন্ধ্যায় গ্রেফতারকৃতদের গাছা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব-১এর ইন্সপেক্টর জুলহাস মিয়া বাদি হয়ে বুধবার গাছা থানায় মামলা দায়ের করেছেন।