জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৭, রংপুর-৪ এবং সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। জাতীয় পাটির্র মনোনয়ন ফরমের দাম ধরা হয়েছে বিশ হাজার টাকা।

রোববার সকালে গুলশানের ইমানুয়েলস কনভেনশন হলে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন এরশাদ। পরে তিনি ফরম সংগ্রহ করেন তিনি।এরশাদের স্ত্রী ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদও এদিন ময়মনসিংহ-৪ আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম নিয়েছেন।মনোনয়ন ফরম বিতরণের উদ্বোধন করে এরশাদ বলেন, তারা ক্ষমতায় যেতে প্রস্তুত। বেশি করে ফরম কিনতে জাতীয় পার্টি নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আমরা ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত। জাতীয় পার্টি অনেক ঘাত প্রতিঘাত সহ্য করে অগ্রসর হয়েছে। আজ আমাদের যাত্রা শুরু হল। তোমাদের পূর্ণ সহযোগিতা থাকলে নির্বাচনে বিজয়ী হব।দশম সংসদে বিরোধীদলের নেতার আসনে থাকা রওশনও ভোটারদের কাছে আবার ভোট চান। দেশ ও জনগণের সেবার সুযোগ চাই আমরা। নির্বাচনে জয়ী হয়ে উন্নয়ন ও অগ্রগতিতে আমরা অবদান রাখব।প্রথম দিন পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ এবং পটুয়াখালী-৪ আসনে নির্বাচনে অংশ নিতে নেওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এছাড়া লালমনিরহাট-৪ আসন থেকে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন এরশাদের ছোট ভাই জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের।এর বাইরে দলের শীর্ষ নেতাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, জিয়াউদ্দিন বাবলু, ফয়সল চিশতী এদিন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।