জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে অংশ নিতে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বাবা-মেয়ে-জামাইসহ আওয়ামী লীগের ১৪ নেত-াকর্মী! ভূমিমন্ত্রী, তার মেয়ে ও জামাই মনোনয়নপত্র কিনে এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় তুলেেেছ। মনোনয়নপত্র যারা কিনেছেন তারা হচ্ছেন, বর্তমান ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরিফ এমপি, তার মেয়ে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া এবং ভূমিমন্ত্রীর জামাই (মেয়ে পিয়ার স্বামী) ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।
এ আসনে অন্যান্য মনোসয়নপত্র সংগ্রহকারীরা হলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য, সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুপ্রিম কোর্ট আইনজীবী নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সদস্য প্রকৌশলী আব্দুল আলিম, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকরাম আলী খান, জেলা আওয়ামী লীগে সহসভাপতি নুরুজ্জামান বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সৈয়দ আলী জিরু, আওয়ামী লীগ সমর্থক ডিজিএফআই‘র সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অবঃ) নজরুল ইসলাম রবি ও আওয়ামী লীগ সমর্থক ডাঃ শাহেদ ইমরান।
এই আসনে মনোনয়ন প্রত্যাশা করে বাবা বিরুদ্ধে মেয়ে আর শ্বশুরের বিরুদ্ধে জামাই মনোনয়ন প্রত্যাশা করে মনোনয়ন ফরম কেনার খবরে ঈশ্বরদী- আটঘরিয়া আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। চলছে নানা আলোচনা-সমালোচনা।