গাজীপুরে বিয়ের চার মাসেই লাশ হয়েছেন এক নববধূ। শনিবার পুলিশ ভাড়া বাসা থেকে ওই নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় তার স্বামীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহতের নাম মিলি আক্তার। সে সাভারের চা-দোকানি আনোয়ার হোসেনের মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানায়, প্রেমের সম্পর্কের জের ধরে প্রায় চার মাস আগে মিলি আক্তারকে বিয়ে করে কুষ্টিয়ার কান্তিনগরের বলদা এলাকার রাজ্জাক মন্ডলের ছেলে উজ্জল মন্ডল। বিয়ের দুই মাস পর স্ত্রীকে নিয়ে উজ্জল গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়াপাছর এলাকার একটি ভাড়া বাসায় উঠে। উজ্জল স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি নেয়। শুক্রবার রাতে পার্শ্ববর্তী ভাড়াটিয়ারা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে মিলির ঝুলন্ত লাশ দেখতে পায়। এসময় তারা উজ্জলকে আটক রেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল থেকে মিলির ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং উজ্জলকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহতর স্বজনদের অভিযোগ, উজ্জল বিয়ের পর থেকেই মিলিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। মিলিকে তার স্বামী হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।