নওগাঁর রাণীনগরে একডালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মেহেদী হাসান ওরফে খোকনের বাড়িতে ককটেল বিস্ফোরণ হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে। শনিবার রাত অনুমানিক ১০টার দিকে উপজেলার একডালা ইউনিয়নের শরিয়া দক্ষিণপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনার সঠিক কারণ উদ্ধার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। মেহেদী হাসান ওরফে খোকন শরিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ও একডালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মেহেদী হাসান ওরফে খোকন জানান, শনিবার রাতে বাড়ির টয়লেট এ যাইতে লাগলে কে বা কাহারা শত্রুতা করে ককটেল হামলা চালায় তার বাড়িতে। এ সময় একটি ককটেল বিস্ফোরণ হলেও অপর একটি বিস্ফোরণ হয়নি। ঘটনাটি দ্রুত পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনা থেকে অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে নিয়ে গেছে। এতে কেউ হতাহত হয়নি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাটি পুলিশের উধ্বর্তণ কর্তৃপক্ষ পরিদর্শণ করবেন। কে কে এই ঘটনার সাথে জড়িত বা সঠিক কারণ বের করতে পুলিশের একাধিক দল কাজ করছে। এ ঘটনায় থানায় এখনো কোন মামলা দায়ের হয়নি। তবে তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।