গাজীপুরের ৫টি আসনে সোমবার পর্যন্ত বিভিন্ন রাজনৈতিক দলের ৯জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং ৪২জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারেফুজ্জামান জানান, গাজীপুরের ৫টি আসনের মধ্যে সোমবার পর্যন্ত গাজীপুর-১ আসনে (জাতীয় সংসদের আসন নং-১৯৪) ইসলামী আন্দোলন বাংলাদেশের আবুল বাশার এবং বিএনএফ’র আরিফুল ইসলাম তাদের মনোনয়নপত্র নির্বাচন অফিসে জমা দিয়েছেন। এ আসন থেকে এ পর্যন্ত ১০জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

গাজীপুর-২ আসনে (জাতীয় সংসদের আসন নং-১৯৫) মনোনয়নপত্র জমা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. হারুন অর রশীদ। এ আসনে মনোনয়নয়নপত্র উত্তোলন করেছেন ৮জন।

গাজীপুর-৩ আসনে (জাতীয় সংসদের আসন নং-১৯৬) ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. রহমত উল্লাহ তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ আসন থেকে ৯জন মনোনয়ন পত্র উত্তোলন করেছেন।

গাজীপুর -৪ আসনে (জাতীয় সংসদের আসন নং-১৯৭) আওয়ামীলীগের সিমিন হোসেন রিমি এমপি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো. নুরুল ইসলাম সরকার ও বিএনএফ’র মোহাম্মদ সারোয়ার-ই-কায়নাত মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ আসনে ৮জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

গাজীপুর-৫ আসনে (জাতীয় সংসদের আসন নং-১৯৮) জমা দিয়েছেন বিএনপি’র গাজীপুর জেলা কমিটির সভাপতি একেএম ফজলুল হক মিলন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর (কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব) মাওলানা গাজী আতাউর রহমান। এ আসন থেকে ৭জন মনোনয়নপত্র উত্তোলন করেন।