ফেনী সদর উপজেলার শর্শদী বাজারের পূর্ব পার্শ্বের রেল গেইটে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ট্রেনের ধাক্কায় শিশু, নারীসহ ৫ জন নিহত হয়েছে। এসময় অন্তত ২০ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কৈখালী থেকে ছেডে আসা ফেনীগামী একটি যাত্রীবাহী লোকাল বাস শর্শদী বাজারের পূর্ব পার্শ্বের রেল গেইট পার হওয়ার সময় নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনটি বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু, নারীসহ ৫ যাত্রী নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। নিহত দুই জনের নাম জানা গেছে। তারা হলেন- প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. মনসুর (২৮), আবুল বাশার (৪০)। এরিপোর্ট লিখা পর্যন্ত অন্য নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল ও বিভিন্ন প্রাইভেট হাসপাতালের ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজে অংশ নেয়। এসময় আহত ও এলাকাবাসীর আর্তনাধে আকাশ বাতাশ ভারী হয়ে উঠে।

দূঘটনার তাৎক্ষণিক খবর পেয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও ফেনী-৩ আসনের মহাজোট প্রার্থী লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী ঘটনাস্থলে ছুটে যান। ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরব আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।