সিরাজগঞ্জের সদর উপজেলার দুটি বাস ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পাঁচ নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার।নিহতের মধ্যে একজনের পরিচয় গেছে। তিনি হলেন সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আবদুল খালেকের স্ত্রী সুমি আখতার আয়েশা (৩৫)।

কড্ডার মোড় ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আসাদ আলী জানান,সকালে ঢাকা থেকে বগুড়াগামী আলিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও এর পাশের একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হলে আলিফ পরিবহনের বাসটি রাস্তার ওপর ও মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। বাস থেকে চার নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া আহত অবস্থায় উদ্ধার করে ২০ জনকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো এক নারীর মৃত্যু হয়।