গাজীপুরে পৃথক দু’টি ঘটনায় নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ইয়াবা টেবলেট ও ফেন্সিডিল জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানার ইটাহাটা (আমিরাবাদ) এলাকার মোঃ মনির হোসেন রাকিবের স্ত্রী মোসাঃ সুমী বেগম (২৮), রংপুরের পীরগঞ্জ থানার ফকিরা ফতেহপুর এলাকার আঃ হাকিম মন্ডলের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(২৫) ও কুড়িগ্রামের রাজারহাট থানার তেলীপাড়া এলাকার নুর নবীর ছেলে মোঃ রতন বাবু (২৩)।

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ইটাহাটা (আমিরাবাদ) এলাকায় শুক্রবার সকালে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয়-বিক্রয় করছে। এ গোপন পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এবং এবং সিনিয়র এএসপি মোঃ গোলাম মোর্শেদ’র নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা অভিযানকালে
মোছাঃ সুমী বেগমকে (২৮) আটক করে। এসময় দেহ তল্লাশী করে তার পরিহিত স্যালোয়ারের কোচর হইতে একটি নীল জিপার ব্যাগে ভর্তি ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৩,২৫০ ও মোবাইল জব্দ করা হয়।

এদিকে একইদিন সকালে গাজীপুরে কালিয়াকৈরের চন্দ্রা এলাকা হতে ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে দুই ব্যক্তি একটি ট্রাক যোগে মহানগরের ভোগড়া চৌরাস্তার দিকে যাচ্ছে। এ গোপন পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাব সদস্যরা বাসন থানাধীন কড্ডা বাজার ট্রাক ষ্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। র‌্যাব সদস্যরা অভিযানকালে ট্রাকে তল্লাশী চালিয়ে ৭০বোতল ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইলসহ জাহাঙ্গীর আলম (২৫) ও রতন বাবুকে (২৩) আটক করা হয়।

র‌্যাবের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ গাজীপুরের বিভিন্নস্থানে ইয়াবা টেবলেট ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।