গাজীপুরে সোমবার শ্রমিকবাহী বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও অন্ততঃ ৮জন আহত হয়েছে। নিহতরা হলো, সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষীপুর এলাকার মজিবুর রহমানের ছেলে মো. মিজানুর রহমান (৪৫), রাজবাড়ী জেলার জাগির বাগদি এলাকার মৃত আছালত বিশ্বাসের ছেলে মাজেদ বিশ্বাস (৩৮), সিরাজগঞ্জের তারাশের ঘুলটাবাজার এলাকার মো.নাজিম উদ্দিন (৫৬), একই এলাকার আব্দুস সামাদ (৪৮) ও রফিকুল ইসলামের ছেলে রাতুল (১৬)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর ও এলাকাবাসী জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা থেকে পোশাক কারখানার শ্রমিকবাহী একটি বাস সোমবার সকালে (সাড়ে ৭টার দিকে) গাজীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-কাপাসিয়া সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের হালডোবা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার দুই যাত্রী নিহত ও ১১জন আহত হয়। এঘটনায় উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করে। আহতদের মধ্যে সেনানিবাস হাসপাতালে ১জন ও গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আরো দুইজন মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. প্রণয়ভূষণ দাস জানান, দুর্ঘটনাস্থল থেকে আহত সাতজনকে এ হাসপাতালে আনা হয়। এদের মধ্যে রাতুল ও মাজেদ বিশ্বাস মারা যায়। গুরুতর আহত দুলাল (৪৫) নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অপর আহত খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদসহ (২৮) চারজনকে এ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।