আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানিয়েছেন অবসরপ্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা। শুক্রবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানাতে অবসরপ্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করবেন।

অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান-সদস্য আছেন ৬৫ জন। এ ছাড়া ৯ জন সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ম সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন ৬৭ জন কর্মকর্তা রয়েছেন।এর আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁরা বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।