গ্রামের বাড়িতে গুলি চালানোর ঘটনায় বিএনপি-জামায়াতকে দায়ী করেছেন মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী ও বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। মাহী বি. চৌধুরী বলেন, ‘কয়েকদিন ধরেই বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন উস্কানিমূলক বক্তব্য দিয়ে আসছেন। এরপরই বিএনপি-জামায়াতের ক্যাডাররা আমার বাড়িতে গুলি ছোড়ে।’

মহাজোটের এই প্রার্থী জানান, মোটরসাইকেলযোগে হেলমেট পরিহিত বিএনপি-জামায়াতের ক্যাডাররা গ্রামের বাড়িতে তার শয়নকক্ষ লক্ষ্য করে চার থেকে পাঁচ রাউন্ড গুলি ছুড়লে জানালার কাঁচ ছিদ্র হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলির খোসা উদ্ধার করে। এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন মাহী বি. চৌধুরী। এ ছাড়া মাহী বি. চৌধুরীর সমর্থকরাও ৭৪ জনকে আসামি করে শ্রীনগর থানায় দুইটি মামলা দায়ের করেন। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমান, সিরাজদিখান উপজেলা বিকল্প ধারার সভাপতি মো. রুহুল আমিন প্রমুখ।  প্রসঙ্গত,গত বুধবার মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোটের প্রার্থী ও বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরীর গ্রামের বাড়িতে গুলি চালানো হয়।