গোপালগঞ্জ সদর উপজেলায় বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে নারী-শিশুসহ ১২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের হরিদাসপুরে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাহেন্দ্রর চালক, মাহেন্দ্রর ১০ যাত্রী ও একজন পথচারী নিহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

নিহতরা হলেন- মাহেন্দ্র চালক সদর উপজেলার শুকতাইল গ্রামের রাজিব মোল্লা (২৬), হরিদাসপুর গ্রামের সাদ্দাম মোল্লা (২৬), ডুমদিয়া গ্রামের মোর্শেদ গাজী (৪০), সুলতানশাহী গ্রামের আলামিন শেখের ছেলে নয়ন শেখ (১১) ও তার বোন মরিয়ম (৮), তেবাড়িয়া গ্রামের জানে আলম (৩৭), টেকেরহাটের সিরাজ বেপারীরর স্ত্রী রেনু বেগম (৪৫) ও মেয়ে মেঘলা (৯), চন্দ্রদীঘলিয়া গ্রামের জগলু সিকদার (৩৫)। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোপালগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইদুর রহমান খান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জ গামী গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্র (থ্রি-হুইলারের) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে-মুচড়ে যায়। বাস ও মাহেন্দ্রটি রাস্তার খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই নারী-শিশুসহ ১২ জন মারা যায়। আহত হয় আরও ২০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।