টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন রহমানসহ উপজেলার বিভিন্ন এলাকার তিন শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

আজ বৃহস্পতিবার ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, পাইস্কা ইউনিয়নের কয়ড়া বাজার, ধনবাড়ী চালাষ চৌরাস্তা এবং মুশুদ্দি ইউনিয়নের বন্দচরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথক যোগদান অনুষ্ঠানে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান করা এসব নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে স্বাগত জানান আওয়ামী লীগের প্রেডিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। নেতাকর্মীদের স্বাগত জানিয়ে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী ড. মো. আব্দুর রাজ্জাক।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, সহসভাপতি হারুনার রশিদ হিরা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী কিসলু প্রমুখ।

বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নেতাকর্মীরা জানান, বিএনপি জনবিচ্ছিন্ন সরকার শহিদকে মনোনয়ন দেওয়ায় এবং আওয়ামী লীগ প্রার্থী সাবেক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুর রাজ্জাকের নীতি-আর্দশ, সততা আর তার উন্নয়ন কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন তারা। তারা আজীবন আওয়ামী লীগে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা জানান, নৌকার প্রার্থী ড. রাজ্জাকের পক্ষে জীবন বাজি রেখে কাজ করে যেকোনো মূল্যে বিজয়ী করা হবে।