জাতীয় পার্টির কো-চেয়ংারম্যান জি এম কাদের বলেছেন, বিরোধী দলের সহিংসতা নয়, দেশ ও জনগণের কথা বলতেই সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চায় জাতীয় পার্টি।শনিবার দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন জি এম কাদের।

একাদশ জাতীয় সংসদে প্রস্তাবিত বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেন, সংসদ পরিচালনায় যেন কোনো ঘাটতি না থাকে সে কথা বিবেচনা করেই জাতীয় পার্টি আলাপ-আলোচনার মাধ্যমে প্রধান বিরোধী দলের ভূমিকা রাখবে। সংসদীয় দল ও প্রধান বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করবেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।জি এম কাদের বলেন, মন্ত্রিপরিষদে জাতীয় পার্টির কোনো সদস্য থাকবেন না। দেশের স্বার্থে যেকোনো সংস্কার ও সংশোধনে জাতীয় পার্টি ইতিবাচক ভূমিকা রাখবে।জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, স্পিকারের সঙ্গে সময় নির্ধারণ করে হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুতই সংসদ সদস্য হিসেবে শপথ নিবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সভাপতিম-লীর সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা ও সুনীল শুভরায়, দলের চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, সোলায়মান সামি, রেজাউল করিম, আবু নাসের বাদল, জেসমিন নূর প্রিয়াংকা, আবদুস সাত্তারসহ কেন্দ্রীয় নেতারা।