কুড়িগ্রাম-৪আসন (রৌমারী,রাজিবপুর ও চিলমারী) অবহেলিত এলাকায় সদ্য নির্বাচিত সংসদ সদস্য মো. জাকির হোসেনকে প্রাথমিক ও গণশিা মন্ত্রাণালয়ে প্রতিমন্ত্রী করায় এলাকাবাসির প থেকে আনন্দ মিছিল, মিষ্টি বিতরন, পটকা ফুটানোসহ নানা উৎসব পালন করেন।

সোমবার দুপুরের দিকে রৌমারী উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে একই স্থাানে এসে শেষ হয়। পরে জনসাধারনের মাঝে মিষ্টি বিতরন করা হয়। র‌্যালিতে রৌমারী বালিকা উচ্চ বিদ্যালয়, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, প্রাথমিক শিা প্রতিষ্ঠান, উচ্চ মাধ্যমিক শিা প্রতিষ্ঠান, উপজেলা মহিলা যুবলীগের সকল অঙ্গ সংগঠন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের জনগণ অংশ গ্রহন করেন। এছাড়াও উপজেলার যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। র‌্যালি শেষে মিষ্টি বিতরণ করেন উপজেলা যুব মহিলালীগের সভাপতি শেফালী ইসমাইল, সাধারন সম্পাদক খালেদা নাহিদ, সাংগঠনিক সম্পাদক শাহিদা আকতার, চরশৌলমারী ইউনিয়নের সভাপতি আকলিমা খাতুন ও যাদুরচর ইউনিয়নের সাধারণ সম্পাদক জয়নব খাতুন প্রমূখ।

দলীয় সুত্রে জানা গেছে ৭জানুয়ারী (সোমবার) দুপুর ১২টার দিকে রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন দুবার বিপুল ভোটে বিজয়ী হওয়ায় প্রাথমিক ও গণশিা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়ায় চার বারের সফল প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছাসহ রৌমারী এলাকবাসির আনন্দ মিছিল, মিষ্টি বিতরন, পটকা ফুটানোসহ নানা উৎসব পালন করা হয়।