টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সলিং এলাকা থেকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সন্ধায় প্রাইভেট কারসহ দুই অপহরণকারীকে আটক এবং অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করেছে এলাকাবাসী। এসময় অপহরণকারীদের প্রাইভেট কারটি জ্বালিয়ে দিয়েছে ক্ষুদ্ধ জনতা। অপহৃত স্কুল ছাত্রের নাম তানজিন (১৬)। সে ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল টেকিপাড়া এলাকার রফিক মাস্টারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, অপহরণকারীরা সাদা হাইএস গাড়ি নিয়ে উপজেলার কুশমাইল এলাকা থেকে ৯ম শ্রেণিতে পড়ুয়া তানজিনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়িতে তোলে। পরে তানজিলের চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ঘাটাইল উপজেলার সলিং এলাকায় এলে স্থানীয় লোকজন রাস্তা ব্লক করে অপহরণকারীদের আটক করে। এসময় গাড়িতে থাকা অপহরণকারীর দুইজন পালিয়ে যায় এবং দুইজনকে আটক করে গণপিটুনী দেয় এলাকাবাসী। অপহরণকারীদের ব্যবহৃত গাড়িটিতে আগুন ধরিয়ে দেয় স্থানীয় লোকজন। গণপিটুনীর পর পুলিশের হাতে তুলে দেয় দুই অপহরণকারীকে এবং উদ্ধার হওয়া তানজিনকে।

সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রর পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুইজনকে আটক করেছি কিন্তু তাদের নাম ঠিকানা এখনো জানা যায়নি। অপহৃত তানজিন পুলিশ হেফাজতে রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।