মাসরুর আরেফিনকে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে নিয়োগ দেওয়া হয়েছে।

তিনি গত তিন বছর ধরে একই ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। রোবার (২০ জানুয়ারি) কেন্দ্রীয় ব্যাংক তার এই নিয়োগে অনুমোদন দেয়।মাসরুর আরেফিন ২০০৭ সালে রিটেইল ব্যাংকিংয়ের প্রধান হিসেবে সিটি ব্যাংকে যোগ দেন। তিনি এ ব্যাংকের প্রধান পরিচালন কর্মকর্তা ও প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবে ও কাজ করেন।বর্তমানে তিনি ব্যাংকের মালয়েশিয়াস্থ সাবসিডিয়ারি রেমিট্যান্স প্রতিষ্ঠান এবং এর মার্চেন্ট ব্যাংক সাবসিডিয়ারির পরিচালক হিসেবে নিয়োজিত।

মাসরুর আরেফিন তার ২৪ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে এ এন জেড গ্রিন্ডলেজ ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড কাতার, আমেরিকান এক্সপ্রেস, সিটিব্যাংক এন এ এবং ইস্টার্ন ব্যাংকে ব্রাঞ্চ ব্যাংকিং, রিটেইল, এসএমই, কার্ডস, অপারেশনস্ ও ডিজিটাল ব্যাংকিয়ে উচ্চ পদে কাজ করেছেন। বাংলাদেশে আমেরিকান এক্সপ্রেসকার্ড চালুর ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

মাসরুর ১৯৯৫ সালে এ এন জেড গ্রিন্ডলেজ ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে কর্মজীবন শুরু করেন। একই ব্যাংকের অস্ট্রেলিয়াস্থ প্রধান কার্যালয়ে তার কাজের অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০০৭ সালে শুরু হওয়া সিটি ব্যাংকের ‘পুনর্গঠনে’ গু রুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বরিশাল ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্র মাসরুর আরেফিন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএ এবং মেলবোর্নের ভিক্টোরিয়া ইউনিভার্সিটি থেকে এমবিএ সম্পন্ন করেন।