জিততে ভুলে যাওয়া মাহমুদুল্লাহ রিয়াদদের খুলনা টাইটানস অবশেষে পেয়েছেন জয়ের দেখা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের ৯ম ম্যাচে এসে পেয়েছেন দ্বিতীয় জয়। সিলেট সিক্সার্সকে ২১ রানে হারিয়ে মাঠ ছাড়েন মাহমুদুল্লাহরা।

আজ বুধবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খুলনা টাইটানস টসে হেরে আগে ব্যাট করে ১৭১ রানের টার্গেট দেয় সিলেট সিক্সার্সকে। জবাবে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান তুলে সিলেট। ২১ রানে জয় পায় খুলনা।

খুলনার হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন ব্রেন্ডন টেইলর। এ ছাড়া ৩৮ রান করেন ডেভিড বিজা। তবে বল হাতে জাদু দেখান সিলেটের অলক কাপালি। তিনি চার ওভারে ২২ রান দিয়ে চার উইকেট শিকার করেন। দুটি করে উইকেট নেন তাসকিন-নাওয়াজ।

১৭১ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই লিটনের উইকেট হারিয়ে বসে সিলেট। সাব্বির ভালো খেলার সুবাস দিলেও ১৩ রান করে ফিরেন সাজঘরে। তবে মোহাম্মদ নাওয়াজ ৫৪ ও নিকোলাস পুরান ২৮ রান করে লড়াই করেও শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি। ২৯ রান আসে আফিফ হোসেনের ব্যাট থেকে।

তাইজুল ইসলাম সিলেটের তিন ব্যাটসম্যানকে সাজঘরে পাঠান। একটি করে উইকেট নিয়ে খুলনার জয়ে ভূমিকা রাখেন জুনায়েদ খান, শুভাশিস ও ইয়াসীর শাহ।