রংপুর রাইডার্স মানেই বিস্ফোরক ব্যাটিং। রংপুর রাইডার্স মানেই নতুন কোনো রেকর্ড। রংপুর রাইডার্স মানেই অন্যরকম কিছু। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৩৪ তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে উড়িয়ে বিশাল জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স।

জয়ের নায়ক এবি ডি ভিলিইয়ার্স ও অ্যালেক্স হেলস। দুজনেই ঢাকার দেওয়া ১৮৬ রানকে মামুলি বানিয়ে আট উইকেটের বিশাল জয় এনে দেন বর্তমান চ্যাম্পিয়নদের। ভিলিয়ার্স তুলে নেন সেঞ্চুরি। এটি বিপিএলের এ আসরের পঞ্চম সেঞ্চুরি।

আজ শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করে ১৮৫ রান করে ঢাকা। রনি তালুকদার-পোলার্ডদের দুর্দান্ত ব্যাটিংয়ে এ রান করতে সক্ষম হন সাকিবরা। সর্বোচ্চ ৫২ রান করেন রনি। পোলার্ডের ব্যাট থেকে আসে ৩৭ রান।

১৮৬ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই গেইল-রুশোর উইকেট হারিয়ে বসে রংপুর। ওপেনিংয়ে নেমে আজ দুর্দান্ত খেলেন অ্যালেক্স হেলস। ক্রিজে নেমেই বিধ্বংসী ব্যাটিং শুরু করেন এবি। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে তৃতীয় উইকেটে রেকর্ড জুটিতে দলকে এনে দেন জয়।

এবি অপরাজিত ছিলেন ১০০ রানে। মাত্র ৫০ বলে খেলেন ম্যাচ জয়ী এ ইনিংস। অন্যদিকে অ্যালেক্স হেলসও খেলেন দুর্দান্ত। তার ব্যাট থেকে আসে ৮৫ রান। দুজনের জুটি থেকে আসে ১৮৪ রান।