ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকচালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন।এ ঘটনায় নারী-পুরুষসহ আরো অন্তত ২৩ জন আহত হয়েছেন। সোমবার সকালে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ট্রাকচালক আলামিন (২৪) ও তাঁর সহকারী হাফিজুর রহমান (২২)। আহতরা সবাই ভালুকার একটি পোশাক কারখানার শ্রমিক।ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক সকালে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় ইউটার্ন নিতে গেলে ভালুকাগামী পোশাকশ্রমিকবাহী একটি বাসকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এ সময় ময়মনসিংহগামী আরেকটি মিনি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে ধাক্কা দিলে খাদে পড়ে যায়।

খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালকের সহকারী হাফিজুর রহমানের মৃত্যু হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ট্রাকচালক আলামিন মারা যান বলে জানিয়েছেন ওসি আজিজুর।তবে আহতের নাম-পরিচয় জানাতে পারেননি ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন ফায়ারম্যান আবুল খায়ের চৌধুরী এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ভালুকা এলাকার টিভিএস গার্মেন্টস ফ্যাক্টরির একটি যাত্রীবাহী বাস প্রতিদিনের মতো আজ সকালে উপজেলা সদর এলাকা থেকে তাদের শ্রমিকদের নিয়ে কারখানার উদ্দেশে যাত্রা করে। সাইনবোর্ড এলাকায় পৌঁছালে একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়।