সচিবালয়ে কর্মরত বিভিন্ন মন্ত্রণালয়ের পাঁচজন কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। এছাড়া তিনজনের দফতর বদলের কথা জানানো হয়েছে এক প্রজ্ঞাপনে।  বুধবার (৩০ জানুয়ারি)জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত দুইটি আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।প্রজ্ঞাপনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো.সোহরাব হোসাইন, সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জুয়েনা আজিজকে পদোন্নতি দিয়ে সিনিয়র সচিব করার কথা জানানো হয়েছে।

অন্য প্রজ্ঞাপনে জানানো হয়, মন্ত্রী পরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলমকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে, দুর্নীতি দমন কমিশনের সচিব ড. মো. শামসুল আরেফিনকে মন্ত্রী পরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) বিভাগে ও রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবুল কালাম আজাদকে পরিকল্পনা কমিশনে ভারপ্রাপ্ত সচিব মর্যাদায় ভারপ্রাপ্ত সদস্য হিসেবে বদলি করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে পরিকল্পনা কমিশনের (সচিব) সদস্য মুহাম্মদ দিলোওয়ার বখতকে দুর্নীতি দমন কমিশনের সচিব পরে নিয়োগ দেয়ার কথা জানানো হয়েছে।