পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে (৬২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল হোসেন জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে তিনি বাড়ি ফিরছিলেন। তিনি বাড়ির সামনে পৌঁছুলে কয়েকজন দুর্বৃত্ত একটি মোটর সাইকেল থেকে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে পালিয়ে যায়। তার চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে দ্রুত প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় রাত ১০টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিকুল ইসলাম শামিম জানান, তার বুকে ও পিঠে একাধিক গুলিবিদ্ধ হয়েছে। একটি গুলি বের করার পর তাকে দ্রুত রাজশাহীতে স্থানান্তর করা হয়। কিন্তু পথিমধ্যে তিনি মারা যান।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে কারা, কি কারণে মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করেছে তা এখনও জানা যায়নি। ঘটনা তদন্তে কাজ শুরু করেছে আইন শৃঙ্খলা বাহিনী।