অত্যাধুনিক ডিজিটাল মেশিন, স্ক্রিন ও দর্শকদের জন্য আধুনিক সব সুযোগ-সুবিধা নিয়ে রাজধানী মিরপুরের সনি সিনেমা হলের জায়গায় চালু হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা স্টার সিনেপ্লেক্স সনি।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সনি সিনেমা হলের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের ১৫ বছর মেয়াদি একটি চুক্তি স্বাক্ষরিত হয়।এদিন বিকেলে ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মলে স্টার সিনেপ্লেক্সে আয়োজিত এই অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল ও সনি সিনেমা হলের কর্ণধার মোহাম্মদ হোসেন উপস্থিত ছিলেন। তারা দ্বিপাক্ষিক চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

মাহবুব রহমান রুহেল বলেন, আমরা পর্যালোচনা করে দেখেছি, মিরপুর থেকে প্রচুর দর্শক স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখতে আসেন। তাদের সুযোগ-সুবিধার কথা চিন্তা করে আমরা সেখানে সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন করার উদ্যোগ নিই। পরবর্তীতে সনি সিনেমা হলের জায়গাটি আমাদের উপযুক্ত মনে হয়। তাই সেখানেই নতুন সিনেপ্লেক্স চালু করার সিদ্ধান্ত নিয়েছি।তিনি আরও বলন, আগামী আগস্টে ঈদুল আযহা উপলক্ষে স্টার সিনেপ্লেক্সে সনি’র যাত্রা শুরু হবে।

মোহাম্মদ হোসেন বলেন, সনি সিনেমা হল ভবনকে নতুন রূপে ঢেলে সাজানো হয়েছে। নতুন করে ভবনটির নাম রাখা হয়েছে সনি স্কয়ার। আর এখানেই তিনটি হল নিয়ে স্টার সিনেপ্লেক্স সনি চালু হবে।এছাড়াও মাহবুব রহমান রুহেল জানান, মিরপুরের পর উত্তরা ও কক্সবাজারের সিনেপ্লেক্সের নতুন শাখা চালু করার পরিকল্পনা রয়েছে।