আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তৃতীয় দফা প্রার্থী তালিকায় চুয়াডাঙ্গার ৪ টি উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। শনিবার গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই তালিকা চূড়ান্ত হয়।

আ.লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় চুয়াডাঙ্গা জেলার ৪ টি উপজেলায় দলীয় প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়েছে বলে দলীয় সূত্রে জানাগেছে।

মনোনয়ন বোর্ডের সভায় চূড়ান্ত দলীয় প্রার্থী হিসেবে চুয়াডাঙ্গা সদর উপজেলায় জেলা আ.লীগের সহসভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আসাদুল হক বিশ্বাস, আলমডাঙ্গা উপজেলায় জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান, দামুড়হুদা উপজেলায় উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জীবননগর উপজেলায় জীবননগর পৌর আ.লীগের সভাপতি ও বর্তমান পৌর চেয়ারম্যান আবু মোহাম্মদ আব্দুল লতিফ অমলকে আ.লীগের দলীয় নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন।

সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে দলটির দপ্তর স¤পাদক আবদুস সোবহান গোলাপের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তিতে এই তালিকা ঘোষণা হয়।