বাগেরহাটের রামপালে নির্মাণাধীন তাপ বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে পাইলিং কাজ করার সময় ক্রেনের তার ছিড়ে কর্মরত দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে কাজ করার সময় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই নির্মাণ শ্রমিকের নাম নাসির উদ্দিন ও আসাদুর রহমান।
নিহত নাসির চাপাইনবাবগঞ্জ জেলা সদরের কালিনগর গ্রামের অনসার আলীর ছেলে ও আসাদুর রহমান বাগেরহাটের রামপাল উপজেলার ফজলুর রহমানের ছেলে। এরআগে চলিত মাসের ৩ মার্চ এই একই বিদ্যুৎ কেন্দ্রে কনটেইনার চাপা পড়ে নায়েব আলী (৪৫) ও মো. ফিরোজ (৪৯) নামে আরো দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়।

রবিবার সকালে ক্রেনের তার ছিড়ে কর্মরত দুই নির্মাণ শ্রমিক নিহতের বিষয়টি নিশ্চিত করে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, শনিবার সকালে রামপালে নির্মাণাধীন তাপ বিদ্যুত কেন্দ্রে প্রতিদিনের মত কাজ করছিল শ্রমিকরা। এ সময় পাইলিং কাজের ক্রেনের তার ছিড়ে নাসির উদ্দিন নামের একজন নিহত ও আসাদুর রহমান নামে অপর নির্মাণ শ্রমিক আহত হন। আসাদুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকেও মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য লাশ দুটি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।