পাবনার ঈশ্বরদীর উপজেলার মুলাডুলি ইউনিয়নের বাঘহাছলা গ্রামে ঈশ্বরদী-ঢাকা রেললাইন থেকে মেহেদী হাসান সুমন (২০) নামের এক কলেজ ছাত্রের ক্ষতবিকক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বেলা ৯ টার দিকে মুলাডুলি স্টেশনের অদূরে মাঝগ্রাম-দূর্বাচরা ৬ নম্বর রেলওয়ে ব্রিজের ওপর থেকে স্থানীয়দের দেয়া তথ্যে পুলিশ মরদেহটি উদ্ধার করে। উদ্ধারকৃত মরদেহটি একই উপজেলার দাশুড়িয়া মদিনাতুল উলুম মাদরাসার সহকারী শিক্ষক আইনুল হকের ছেলে ও পাবনা পলিটেকনিক ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা জানান, নিহত সুমন মাদরাসা থেকে আলিম পাস করার পর পলিটেকনিক ইন্সটিটিউটে লেখাপড়া করছিল। কারো সঙ্গে তার কোনো শত্রুতা ছিল না। হত্যার পর কে বা কারা লাশটিকে রেললাইনের উপর ফেলে রেখে যায়। তার মুখ, গলা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও ডান হাতের কব্জি কাটা অবস্থায় রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায়। পারিবারিক শত্রুতার জের ধরে কেউ তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ রেললাইনের কাছে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, রেলওয়ে অঞ্চল হওয়ার কারণে বিষয়টি ঈশ্বরদী জিআরপি পুলিশের এলাকা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান ওসি ফারুকী।