ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনীকে ৬ উইকেটে হারিয়ে এককভাবে শীর্ষ স্থানে লিজেন্ডস অব রূপগঞ্জ। মিরপুর শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রূপগঞ্জ অধিনায়ক নাইম ইসলাম। প্রথমে ব্যাট করে মাত্র ১২২ রানে অল আউট হয় তারকাখচিত আবাহনী। জবাবে ২৫ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় রূপগঞ্জ।

ব্যাটিংয়ে নেমে দলীয় স্কোরবোর্ডে কোনো রান যোগ হওয়ার আগেই ফিরে যান ওপেনার জহুরুল ইসলাম। এরপরেই ভেঙে পড়ে আবাহনীর ব্যাটিং লাইন আপ। মাত্র ২৯ রানের মধ্যেই ফিরে যান ৫ ব্যাটসম্যান। সাজঘরে ফেরেন নাজমুল হাসান শান্ত, সৌম্য সরকার ভারতীয় রিক্রুট প্রিয়াঙ্ক পানচাল আর সাব্বির রহমান।

তবে মোহাম্মদ মিঠুনকে সাথে নিয়ে অধিনায়ক মোসাদ্দেক হোসেন কিছুটা প্রতিরোধ গড়েন। দু’জন মিলে গড়েন ইনিংস সর্বোচ্চ ৪৩ রানের জুটি। ৩৮ রান করা মিঠুন ফিরে গেলেও মোসাদ্দেক অপরাজিত থাকেন ৪০ রানে। শেষ দিকে মাশরাফির ১৫ রান ছাড়া বাকিরা কেউই তেমন উল্লেখযোগ্য অবদান রাখতে পারেনি। রূপগঞ্জের পক্ষে শুভাশিস রায় নেন ৩ উইকেট।

১২৩ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে রূপগঞ্জের উদ্বোধনী ব্যাটসম্যান মেহেদী মারুফ এবং মোহাম্মদ নাইম। নাইম ২২ রান করে আউট হলে ভাঙে ৬২ রানের উদ্বোধনী জুটি। মেহেদী মারুফ তুলে নেন অর্ধশতক। মুমিনুলকে সাথে নিয়ে গড়েন ৪৫ রানের জুটি। এরপর মুমিনল ১৭ রান করে রান আউটের ফাঁদে পড়েন। ৫৯ রান করে নাজমুল ইসলামের বলে বোল্ড হয়ে যখন মেহেদী মারুফ ফেরেন তখন রূপগঞ্জের প্রয়োজন মাত্র ১৪ রান।শেষ দিকে শাহরিয়ার নাফিসকে সাথে নিয়ে দলকে জয় এনে দেন অধিনায়ক নাইম ইসলাম। এ জয়ে আবাহনীকে দুই পয়েন্ট পেছনে ফেলে শীর্ষ স্থানে উঠে এলো লিজেন্ডস অব রূপগঞ্জ। সমান ১০ ম্যাচে ৯ জয় নিয়ে রূপগঞ্জের পয়েন্ট ১৮ আর ৮ জয়ে আবাহনীর পয়েন্ট ১৬।