গাজীপুরে নিখোঁজের ৪ দিন পর শুক্রবার বিকেলে পুকুর থেকে হাত-পা বাঁধা এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের পুত্রবধূ ও তার দুই মামাকে আটক করা হয়েছে। নিহতের নাম আলেয়া বেগম (৪৯)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের গজারিয়া পাড়া এলাকার জসিম উদ্দিনের স্ত্রী।

নিহতের স্বামী জসিম উদ্দিন ও স্বজনরা জানান, গত ৯ এপ্রিল সকালে গাভীকে ঘাস খাওয়াতে বাড়ির পাশের মাঠে গিয়ে নিখোঁজ হয় আলেয়া। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করলেও তার সন্ধান পাওয়া যায়নি। তবে গাভীটি মাঠেই বাঁধা ছিল। এ ব্যাপারে পরদিন গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। শুক্রবার বিকালে বাড়ির পাশের একটি পুকুরে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ ভাসতে দেখে এলাকাবাসি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের পুত্রবধূ ও তার ২ মামাকে আটক করেছে র‌্যাব।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্র ধর জানান, পূর্ব শত্রুতার জেরেই আলেয়াকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।