মাধ্যমিক স্কুল শিক্ষক বাবার বড় ছেলে মুজাহিদুল ইসলাম মুনীর। বাড়ী চট্টগ্রামের সীতাকুন্ডে। স্বাভাবিক ভাবেই বাবার সাথে সংসারের দায়িত্ব কাঁধে নিয়ে গিয়েছিলো প্রবাসে। তার স্বপ্ন ছিলো এক স্বচ্ছল পরিবারের। স্বপ্নভংগ হয় ২০১৭ সালের জুলাই মাসে। হঠাত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলে মেডিকেল চেকআপে নন-হজকিন্স বি সেল লিম্ফোমা [ডি এলবিসিএল] ধরা পরে। তখন থেকেই আজ পর্যন্ত দীর্ঘদিন ধরে চিকিৎসার ব্যয় টানতে গিয়ে হারিয়েছে শেষ সম্বল বাড়ি ভিটেও। মুনীরের ছোট তিন ভাই এখনো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত আছে। একজন স্কুল শিক্ষক বাবার সীমিত আয়ের দ্বারা এখন আর ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছেনা। চিকিৎসকরা বলেছেন, বোন ম্যারো ট্রান্সপ্লান্ট করালে মুনীর আবার সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করতে পারবে। চিকিৎসা করাতে তার ১৮ লক্ষ ভারতীয় রুপি বা ২৩ লক্ষ বাংলাদেশী টাকা লাগবে । পরিবারের শেষ সম্বল হারানো, অর্থযোগান দেওয়া এই মুনীরকে বাঁচাতে পারেন সমাজের বিত্তবান ও মহানুভব মানুষেরা।


ঠিক এখানেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সীতাকুন্ডের একঝাঁক তরুণ-তরুণীরা। ফেসবুকে একটা গ্রুপ তৈরি করে তারা প্রায় ২০০ জন একত্রিত হয়ে তারা ক্রাউডফান্ডিং এর জন্য কাজ করছে। তাদের ফেসবুক গ্রুপ ঘুরে দেখা যায় তারা গোফান্ডমি নামের একটা ওয়েব সাইটে একাউন্ট খুলে প্রায় $২৩০০ সংগ্রহ করেছে, এবং এটা চলমান আছে। এছাড়াও বিকাশ এবং স্ট্রীটকালেকশন ও করছে।
সবার কাছে আবেদন জানানো হচ্ছে, আপনার মানবিক সাহায্য ও সমর্থনে মুজাহিদ পাবে নতুন এক জীবন। তার স্ত্রী ফিরে পাবে স্বামীকে। সুস্থ হয়ে পুনরায় পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিবে।

বিকাশ : 01738 125107 (Personal) 01816691225 (Personal)

গোফান্ডমি ক্যম্পেইন : https://www.gofundme.com/Mujahid-Lymphoma-Treatment
Facebook Group : https://facebook.com/groups/2414993231852294/