মাদারীপুরের ডাসার থানার বালিগ্রামে স্কুল পড়ুয়া দুই কিশোরীকে একটি ভবনে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই আসামীকে কেরাণীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো নয়ন সরদার ও সাকিব হাওলাদার। পুলিশ সূত্র জানায়, ৪ এপ্রিল কালকিনি উপজেলার বালিগ্রামের দুই স্কুলপড়ুয়া কিশোরী মাদারীপুর লেকেরপাড়ে ঘুরতে আসে। সেখানে কিশোরীদের পূর্ব পরিচিত রবিউল ও সাকিব রাতে আটিপাড়া এলাকার একটি ইরিক্ষেতের মেশিনঘরে নিয়ে যায়। সেখানে তারা ওই দুই কিশোরীকে ধর্ষণ করে। এরপর ওই দুই কিশোরী তাদের একজনের নানি বাড়িতে গিয়ে অবস্থান করে।

পরের দিন আবার তারা ওই দুই কিশোরীকে ভাঙ্গাব্রীজ এলাকার একটি অপর আসামী নয়নের বাড়িতে নিয়ে নয়ন, আল-আমিন, সাকিব এবং রবিউল ওই দুই কিশোরীকে ধর্ষণ করে। মামলা হওয়ার পর ধর্ষণ ঘটনায় আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। ১৮ এপ্রিল বৃহস্পতিবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন তাদের ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকা থেকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে মাদারীপুরে নিয়ে আসেন।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, গণধর্ষণের ঘটনার শিকার কিশোরীদের পরিবারের মামলার প্রেক্ষিতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে এই দুই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।