পূর্বশত্রুতার জেরে গাজীপুর শহরের উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় শুক্রবার রাতে ছাত্রলীগের দু’নেতাকে গাড়ি থেকে নামিয়ে কুপিয়েছে সন্ত্রাসীরা। আহতদের মধ্যে মেহেদী হাসান নাহিদকে (৩৩) আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নাহিদ গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সি. সহ-সভাপতি এবং কাজী আজিম উদ্দিন কলেজ শাখার সভাপতি।

আহত রয়েলের ভাই আনিসুর রহমান রুবেল ও স্থানীয়রা জানায়, গাজীপুর শহরের জয়দেবপুর বাজার এলাকা থেকে প্রাইভেটকার যোগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ছাত্রলীগ নেতা নাহিদ ও শুভ আহমেদ রাসেল ওরফে রয়েল (২৪) বাসায় ফিরছিলেন। তারা উনিশ চত্বর মুক্তমঞ্চ এলাকায় পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ক’সশস্ত্র যুবক তাদের গাড়ির গতিরোধ করে। এসময় যুবকরা নাহিদকে টেনে হিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে পেট, পিঠ ও হাতসহ শরীরের বিভিন্নস্থনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় তারা নাহিদের সহযোগী রয়েলকেও কুপিয়েছে। এসময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত ওই দু’জনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আহত নাহিদকে (৩৩) আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত রয়েলকে গাজীপুরের ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।