সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে এক নারী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার হুমকি দেয়া সেই ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টার দিকে বন্দর বাজার কোর্ট পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সারোয়ার হোসেন সিলেট দক্ষিণ সুরমা উপজেলার ছাত্রলীগের সহ-সভাপতি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, উইমেন্স মেডিকেলের দায়ের করা মামলায় মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় সে জামিন নিয়েছে বলে পুলিশের কাছে দাবি করেন। তবে তাকে থানায় নেয়া হয়েছে। জামিনের কাগজ দেখাতে পারলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সারোয়ার হোসেনের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী চিকিৎসা নিতে গিয়ে দায়িত্বরত শিক্ষানবিশ চিকিৎসকদের অকথ্য ভাষায় গালাগাল করেন। এসময় সারোয়ার ধারালো অস্ত্র দেখিয়ে ডা. নাজিফা আনজুম নিশাত নামের একজন শিক্ষানবিশ চিকিৎসককে হত্যা ও ধর্ষণেরও হুমকি দেন। এ ঘটনার প্রতিবাদে চিকিৎসকরা হাসপাতালের বাইরে এসে কর্মবিরতি পালন করেছেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষের আশ্বাসে ওইদিন রাত সাড়ে ১০টার দিকে তারা কাজে যোগ দেন।