প্রতীক মহিলা ও শিশু সংস্থা’র আয়োজনে এবং অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন ও কমনওয়েল্থ ফাউন্ডেশন এর সহযোগিতায় এবং পাবনা পৌরসভার সৌজন্য পাবনা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৮৫ জন, গয়েশপুর ইউনিয়নের ৫০ জন, চরতারপুর ইউনিয়নের ৪৫ জন, দোগাছী ইউনিয়নের ১০ জন, মালঞ্চি ইউনিয়নের ৫ জন এবং হিমায়েতপুর ইউনিয়নের ৫ জনসহ মোট ২০০ জন প্রতিবন্ধী ব্যক্তিকে খাবার সামগ্রী হিসেবে সোলা, মুড়ি, চিনি, খেজুর, বেশম ও সোয়াবিনের তেল বিতরণ করা হয়। আয়োজক সংস্থার শালগাড়িয়া কার্যালয়ে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার ৭, ৮, ৯ নং ওয়ার্ডের কাউন্সিল আফরোজা খাতুন ছবি, ৮ নং ওয়ার্ডের কাউন্সিল মো: আশরাফ প্রামানিক এবং সি, আই মো: আব্দুর রহিম। অতিথিবৃন্দ তাদের বক্তব্য বলেন, পাবনা পৌরসভার সীমিত সুযোগ থাকা সত্তে¦ও মেয়র মহোদয় পৌরসভার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে খাবার সামগ্রী চাহিদা অনুযায়ী প্রদান করেছেন। আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ প্রকাশ করেন।

গয়েশপুর ইউনিয়ন পরিষদের হল রুমে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গয়েপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মোতাহার হোসেন মোতাই, সচিব মো: সাইদুল ইসলাম এবং ইউপি সদস্যবৃন্দের মধ্যে মো: শামসুল হক, মো: আশিকুর রহমান, মোছা: আশুরা বেগম, মোছা: মাজেদা বেগম এবং মোছা: রওশন আরা।

চরতারাপুর ইউনিয়ন পরিষদের হল রুমে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রবিউল হক টুটুল, সচিব মো: আসাদুজ্জামন, ইউপি সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো: আবুল হোসেন, গোলাম মোর্তজা, মো: মোস্তাফিজুর রহমান, মো: আলতাফ হোসেন, মোছা: রুপা বেগম এবং মোছা: ফিরোজা বেগম। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আয়োজক সংস্থার নির্বাহী পরিচালক এস এম সাইফুর রহমান বলেন পাবনা পৌরসভার পক্ষ থেকে ভিজিএফ কর্মর্সূচীর আওতায় এ বছর আমরা ২০০ জন হত দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তির জন্য খাদ্য সামগ্রী চেয়েছিলাম। আমাদের চাহিদানুযায়ী খাবার সামগ্রী প্রদান করা হয়েছে। যা ৫টি ইউনিয়নসহ পাবনা পৌরসভার অন্তর্গত প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে বিতরণ করা হলো। এজন্য তিনি পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।