মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুর ২ টার দিকে একটি বিদেশী রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে রাজৈর থানার এস.আই জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে উপজেলার বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের ব্যবহৃত একটি কক্ষে অভিযান চালায়। এ সময় ঐ রুমের চেয়ারম্যানের ব্যবহৃত একটি খাটের তোশকের নিচ থেকে একটি বিদেশী রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করা হয়। এ সময় চেয়ারম্যান তার ঐ রুমের ভিতরে ছিলেন না। চেয়ারম্যান ভাতিজাকে হত্যার দায়ে প্রায় ২০দিন ধরে পলাতক রয়েছেন। রাজৈর থানায় চেয়াম্যানের বিরুদ্ধে একটি হত্যা মামলা রয়েছে।

উল্লেখ্য গত ৯ মে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাই আব্দুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার (৩২) নামে এক মুরগী ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে ইউপি চেয়ারম্যানের সিরাজুল ইসলাম হাওলাদার ও তার লোকজন। এ হত্যাকান্ডের পর থেকেই চেয়ারম্যান পলাতক রয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে শুক্রবার দুপুরে একটি বিদেশী রিভালবার ও একটি হকস্টিক উদ্ধার করে রাজৈর থানা পুলিশ। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবরীন জেরীন,মাদারীপুর।