নওগাঁর আত্রাইয়ে সামাজিক সংগঠন “আস্থা” এসোসিয়েশন এর উদ্যোগে এতিম কন্যা শিশুদের ঈদের নতুন পোষাক উপহার তুলে দেয় এসোসিয়েশনের সভাপতি নাঈম হোসেন ও সাধারন সম্পাদক আরিফুল ইসলামসহ সংগঠনের সদস্যবৃন্দ। ঈদ উপলক্ষে নতুন পোষাক হাতে পেয়ে এসব শিশুদের চোখে দেখা দেয় আনন্দাশ্রু ।
রবিবার সকালে উপজেলার বান্দাইখাড়া মধ্যপাড়া হযরত আয়েশা (রাঃ) মহিলা নুরানী হাফেজিয়া মাদ্ররাসা ও লিল্লাহ বোডিং এর ১৪জন এতিম কন্যা শিশুর মাঝে নতুন পোষাক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার মহতামিম হাফেজ মাওলানা মোঃ ফিরোজ হোসেন, মানবতার সেবায় রুপসী নওগাঁ সংস্থার সভাপতি মোঃ খালেদ বিন ফিরোজ , সামাজিক সংগঠন “আস্থা” এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলিফ হোসেন, সামাজিক সংগঠন “আস্থা” এসোসিয়েশনের সদস্য মাসুদ রানা, সোহেল রানা, কামরুল, মাসুম প্রমুখ। মাদ্রাসার মহতামিম ফিরোজ হোসেন বলেন আস্থার মত অন্যরাও যদি এগিয়ে আসেন এই এতিম শিশুদের সহায়তা করেন, আর একটু ভাল থাকতে পারে, হতে পারত অধিকতর সুখি।

আস্থা এসোসিয়েশন এর সভাপতি নাঈম হোসেন বলেন, গরিব অসহায় ও এতিম শিশুদের হাতে একটি নতুন পোষাক তুলে দেওয়ার আনন্দটাই অন্য রকম। আমাদের এই ক্ষুদ্র প্রয়াস এতিম শিশুদের মাঝে ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার চেষ্টা করেছি মাত্র। আগামীতে “আস্থা” এসোসিয়েশন এতিম ও পথ শিশুদের নিয়ে ব্যাপক পরিসরে কাজ করবে এমন প্রত্যাশা তাঁর।