নওগাঁর সাপাহার, পোরশা ও মহাদেবপুর উপজেলায় পৃথক বজ্রপাতে শিশুসহ তিনজন নিহত হয়েছে। আজ রোববার দুপুরে নওগাঁয় মুষলধারে বৃষ্টির সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

নিহত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃষিশ্রমিক চটু (৫০), পোরশা উপজেলার আব্বাস আলী (৪৫) ও মহাদেবপুর উপজেলার নাদরি আলম (১২)।

নওগাঁর ১১ উপজেলায় রোববার সকাল থেকে মুষলধারে বৃষ্টি ও বজ্রবৃষ্টি হচ্ছে। বৃষ্টির সময় দুপুরে বিকট শব্দে বজ্রপাতের ঘটনায় তারা নিহত হয়।সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে সাপাহারের কলমুডাঙ্গা এলাকার একটি মাঠে ধান কাটতে আসেন চটু। রোববার দুপুরে ধান কাটার সময় বজ্রপাতে মারা যান তিনি।

পোরশা থানার ওসি শাহীনুর রহমান জানান, উপজলোর নশিংগাহার গ্রামের আব্বাস আলী (৪৫) গরু নিয়ে বাড়ির পাশে মাঠে যাওয়ার সময় বজ্রপাতের কবলে পড়ে ঘটনাস্থলেই মারা যান।মহাদবেপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসনে জানান, উপজেলার বাখরাবাদ গ্রামের আমেদ আলীর বাড়ির বারান্দায় খেলাধুলা করছিল তাঁর ছেলে নাদরি (১২)। এ সময় বজ্রপাতে বাড়ির বারান্দায় মারা যায় সে।