সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি এলে হয় লুটপাট। বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।

তিনি বলেন, বিএনপির আমলে নদী ভাঙনরোধে টাকা এলেও কাজ হয়নি। ভোলার নদী ভাঙনরোধে প্রায় সাড়ে চার হাজার কোটি টাকার একটি প্রকল্প অনুমদোনের অপেক্ষায় রয়েছে। এটি পাস হলে ভোলা স্থায়ীভাবে নদী ভাঙনের কবল থেকে রক্ষা পাবে। মেঘনার পাড়ে গড়ে তোলা হবে পর্যটন কেন্দ্র।

সোমবার সকালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে দুস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।তিনি আরও বলেন, ভোলা-বরিশাল সেতু নির্মাণে বিদেশি অর্থায়নের জন্য বিভিন্ন দেশকে চিঠি দেওয়া হয়েছে। অর্থ সংগ্রহ হলেই স্বপ্নের এ সেতুর কাজ শুরুহবে। এটি হলে অল্প সময়ের মধ্যেই সড়ক পথে বরিশাল হয়ে ঢাকা যাওয়া যাবে।

গ্রামে গ্রামে এখন আর অভাব নেই উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, সরকারের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, জেলেদের জন্য চাল বরাদ্দসহ বিভিন্ন কার্যক্রমের ফলে মানুষের জীবনমানের উন্নয়ন ঘটেছে। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।