গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী এক যুবককে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তার কাছ থেকে ইয়াবাসহ ইয়াবা বিক্রির নগদ টাকা এবং মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার নাম মোঃ মহসিন মিয়া (২৬)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানার বেপারীপাড়া এলাকার মৃত নজরুল ইসলাম ওরফে নাঈমের ছেলে। মঙ্গলবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-১এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন বেপারীপাড়া এলাকার মহসিন মিয়ার বাড়িতে অবস্থান নিয়ে সোমবার রাতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাব-১এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মহসিন মিয়াকে (২৬) আটক করে। এসময় আটককৃতের কাছ থেকে ১টি জিপার ব্যাগে ভর্তি ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৭০ টাকা এবং ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত মহসিন মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে ইয়াবাসহ বিদেশী মাদক আমদানি করিয়া অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গহণ প্রক্রিয়াধীন রয়েছে।