নতুন অর্থবছর ২০১৯-২০ এর প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৩ জুন) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা এ আনন্দ মিছিল করেন।

বাজেট ঘোষণার শুরু থেকে কার্যালয়ের সমানে দেখা গেছে নেতাকর্মীদের। বাজেট উপস্থাপন শেষ হলে একটি র‌্যালি বের করে। র‌্যালি শেষে দলীয় কার্যালয় ফটকে নেতাকর্মীরা আনন্দ সমাবেশ করেন।

এবারের বাজেটকে গরীবের বাজেট বলে অভিহিত করে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, এবারের বাজেট গবীরের বাজেট। এ বাজেট কর্মসংস্থানের বাজেট। বাজেটে মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়িত হবে।যা দেশকে এগিয়ে নেবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী যৌথভাবে একটি জনমুখী এবং কল্যাণমুখী বাজেট উত্থাপন করেছেন। এ বাজেটের জন্য বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাই।প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বের বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়ার স্বপ্ন অদম্য গতিতে এগিয়ে যাবে বলেও জানান তিনি।