ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে র‌্যালী, জনসচেতনতামূলক লিফলেট বিতরণ ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। সকালে ফেনী পৌর চত্বর থেকে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন থেকে আগত স্বেচ্ছায় রক্তদাতাদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে এসে শেষ হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

র‌্যালি শেষে ফেনী পৌরসভার লিবার্টি সুপার মার্কেটে কমিশনার জয়নাল আবেদিন ব্লাড ব্যাংকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। ফেনী প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, পৌরসভার মেডিকেল অফিসার ডা. কৃষ্ণপদ সাহা, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী রিপোর্টাস ইউনিটির সভাপতি আরিফুল আলম রিজভী, বিশিষ্ট সংগঠক ও গ্রান্ড হক টাওয়ার পরিচালক ইমন উল হক, দৈনিক স্টার লাইন পত্রিকার বার্তা সম্পাদক নুরুল্লাহ কায়সার প্রমুখ।

এবার বিশ্ব রক্তদাতা দিবসে ফেনীর ২২টি স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন সম্মিলিতভাবে অনুষ্ঠানের আয়োজন করে ও সংগঠনসমূহের সদস্যগণ উপস্থিত ছিলেন।