জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল।

তিনি বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ কারণেই পার্টির তৃণমূল নেতাকর্মীদের প্রাণবন্ত রাখতে দায়িত্বশীল সব নেতা এক হয়ে কাজ করবে। যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা ও ভালোবাসা অটুট রাখতে দলকে আরও শক্তিশালী করতে হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে শনিবার (২২ জুন) সকালে পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের যৌথ সভায় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন।সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দেবেন তাদের তথ্যপ্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সব তথ্য থাকতে হবে।২৪ থেকে ২৭ জুন অনুষ্ঠেয় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে সবার প্রতি আহ্বান জানান রাঙ্গা। জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর গোলাম মোহাম্মদ কাদের এমপির আহ্বানে এটাই প্রথম প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভা। সকাল থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যরা উপস্থিত হন।

পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব সবাইকে স্বাগত জানান। সভায় চলমান রাজনীতির মূল্যায়ন এবং আগামী দিনে জাতীয় পার্টির পথচলার বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোচনা হয়। দলকে আরও শক্তিশালী করতে উপস্থিত সদস্যরা খোলামেলা আলোচনা করেন।