বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও তার পরিবার সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে ফেসবুকে স্টেটাস দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ। এসময় তারা এ ঘটনার জন্য দায়ী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রবাসী সিদ্দিকী নাজমুল আলমের বিচারের দাবি জানান। রবিবার দুপুরে কাপাসিয়া সদরে এ কর্মসূচি পালিত হয়।

কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকতের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি আকরাম হোসেন খান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, কাপাসিয়া উপজেলা যুবলীগ সভাপতি মাহাবুব উদ্দিন সেলিম এবং সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান প্রমুখ।

অপরদিকে, কাপাসিয়া ডিগ্রী কলেজ শাখা অনুরূপ প্রতিবাদ সভা করেছে। এতে বক্তব্য রাখেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন ও সাধারণ সম্পাদক মাসুম প্রধান, সহ-সভাপতি সৈকত সিকদার, সমাজসেবা সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক ইমরান, ক্রীড়া সম্পাদক শামীম হোসেন, সাজ্জাদ হোসেন, সদস্য সাব্বির ও কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।