সাতক্ষীরায় ছিনতাইকারীর হামলায় আহত অটোরিকশা চালক শাহীনকে দেখতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, শাহীন এখন ভালো আছে, তার অবস্থার উন্নতি হয়েছে। লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে।

সোমবার (১জুলাই)বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শাহীনকে দেখতে যান স্বাস্থ্যমন্ত্রী।হাসপাতাল সূত্রে জানা গেছে, শাহীনের এখনো অক্সিজেন লাগানো আছে। সে মা-মা, আল্লাহ-আল্লাহ বলে ডাকছে। কেউ ডাকলে সাড়াও দিচ্ছে। তার অপারেশন সফল হয়েছে, শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

শাহীনের চিকিৎসার বিষয়ে মন্ত্রী বলেন, তার ওষুধপত্র ও চিকিৎসায় যা যা প্রয়োজন, হাসপাতাল থেকে সব দেওয়া হচ্ছে। তার প্রতি আমাদের বিশেষ নজর আছে। প্রধানমন্ত্রীও দফতর থেকে লোক পাঠিয়ে খোঁজ খবর নিচ্ছেন।আমরা চাই না কেউ এ ধরনের সন্ত্রাসী হামলার শিকার হোক উল্লেখ করে মন্ত্রী বলেন, আল্লাহর রহমতে শাহীন সুস্থ হয়ে তার বাসায় ফিরে যাবে।

আসামিদের গ্রেফতারের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সন্ত্রাসীদের কার্যকলাপ স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখে। বাংলাদেশে কোনো সন্ত্রাসী অপরাধ করে পার পায়নি, এরাও পার পাবে না। যদি এখনো গ্রেফতার না হয়, আমি আশা করবো স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইন-শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে ব্যবস্থা নেবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এ কে এম নাসির উদ্দিন, নিওরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক অসিত চন্দ্র সরকার ও অ্যানেসথিয়া বিভাগের প্রধান অধ্যাপক মোজাফফর হোসেনসহ অনেকে।