আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের অলরাউন্ডার সাইফুদ্দিনের নিজ জেলা ফেনী আগমন উপলক্ষে মটর শোভাযাত্রা সহকারে ফেনীবাসী তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার (০৮ জুলাই) বিকেলে সাইফ ঢাকা থেকে ফেনী পৌঁছলে মহিপাল এলাকা থেকে তাকে মটর শোভাযাত্রা সহকারে শহরে নিয়ে আসা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে তাকে ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে নিয়ে আসা হয়। এই সময় রাস্তার দুই পাশে সাধারণ মানুষ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, ক্রীড়ামোদী জনগণ, তার সহপাঠিসহ সর্বস্তরের জনগণ ফুলেল শুভেচ্ছা জানান।

পরে ফেনী পাইলট স্কুলের অডিটরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাইফের প্রশিক্ষণ ক্লাব ফ্রেন্ডশীফ ক্রিকেট ক্লাবের প্রেসিডিয়াম সদস্য আরিফুল আমিন রেজভি ও সাংগঠনিক সম্পাদক আলা উদ্দিনের যৌথ সঞ্চালনায় তাৎক্ষণিক আয়োজিত অনুষ্ঠানে সাইফকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নূরুন্নবী, যুগ্ম সম্পাদক শুশেন চন্দ্র শীল। এই সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডশীফ ক্রিকেট ক্লাবের সভাপতি চৌধুরী আহমেদ রিয়াজ আজিজ, সেক্রেটারী শরিফুল ইসলাম অপু প্রমুখ।