মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর। নারী ও শিশু নির্যাতনকারী প্রত্যেককে শাস্তি পেতে হবে। নারী ও শিশু নির্যাতনকারী কলেজের অধ্যাপক, মাদ্রাসার প্রিন্সিপাল অথবা আওয়ামীলীগসহ যেকোন দলের নেতা-কর্মী হোক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় আসতে হবে।

মঙ্গলবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী কালিয়াকৈরের চন্দ্রায় বিএমডিএফ ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে কালিয়াকৈর পৌরসভার উন্নয়ন ও বিশুদ্ধ পানি সরবরাহ এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ১০ হাজার ৪৬০টি দরিদ্র পরিবারকে পুষ্টি কার্ড বিতরণ কাজের উদ্বোধন করেন। কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সচিব মেজবাহ উদ্দিন, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার ও বিএমডিএফ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমানসহ প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।