পাবনার ঈশ্বরদী রেলগেট এলাকায় বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের গাড়ী বহরে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। এ ঘটনায় যুবদলের ১০ নেতাকর্মি কমবেশী আহত হয়েছেন বলে দাবী করেছেন জেলা যুবদল সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু। বুধবার দুপুর সোয়া একটার দিকে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ট্রেন বহরে হামলা মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পরিবারের খোঁজখবর নিতে ঢাকা থেকে পাবনায় আসেন কেন্দ্রীয় বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ। জেলা বিএনপি ও যুবদলের নেতাকর্মিদের সাথে নিয়ে গাড়ী বহর পাবনা থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে রওনা দেয়। ঈশ্বরদী পৌর এলাকার রেলগেট অতিক্রম কালে দূর্বৃত্তরা গাড়ী বহরে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর করে। এ ঘটনায় যুবদলের ১০ জন নেতাকর্মি আহত হয়।

পাবনা জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতাকর্মিদের পরিবারের খোঁজ খবর নিতে কেন্দ্রীয় নেতারা তাদের বাড়িতে যাওয়ার পথিমধ্যে ঈশ্বরদী রেলগেট এলাকায় এই হামলা চালানো হয়েছে। কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস দুলু, হাবিবুর রহমান হাবিবসহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ ছিলেন এই বহরে।

সঞ্জু বলেন, হামলায় যুবদলের ১০ জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। তবে শুনেছি রেলগেটের সামনে কে বা কারা একটি গাড়ী ভেঙ্গেছে। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।