গাজীপুরের শ্রীপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী তিন যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা টেবলেট জব্দ করা হয়েছে। রবিবার গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো আফজাল হোসাইন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর থানার বেড়াইদেরচালা এলাকার ইলিয়াস মিয়ার ছেলে মিনহাজুর রহমান আকন্দ (২২), একই থানার কেওয়া পূর্বখন্ড গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে আয়নাল (৩৮) ও ময়মনসিংহের পাগলা থানার সাদোয়া গ্রামের মৃত ছকুর উদ্দিনের ছেলে সুজন (২২)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি জানান, গাজীপুরের শ্রীপুর থানা এলাকায় অবস্থান নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি দল স্থানীয় বেড়াইদেরচালা ১নং সিএন্ডবি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশর্^বর্তী আজিজের দোকানের সামনে অভিযান চালিয়ে মিনহাজুর রহমান আকন্দকে আটক করে। এসময় তার কাছ থেকে এক’শ পিছ ইয়াবা টেবলেট জব্দ করা হয়। এদিকে গোয়েন্দা পুলিশের অপর একটি দল একই থানার কেওয়া পূর্ব খন্ড (১নং সিএন্ডবি বাজার) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশর্^বর্তী পলক সিএনজি পাম্পের সামনে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী আয়নাল ও সুজনকে ২০ পিছ ইয়াবাসহ আটক করা হয়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত তিন যুবকই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে ইয়াবাসহ বিদেশী মাদক আমদানি করে সেগুলো অবৈধভাবে নিজের হেফাজতে রেখে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।