তারকাবহুল অভিনয়শিল্পীদের নিয়ে নজরুল ইসলাম রাজু নির্মাণ করেছেন ধারাবাহিক নাটক ঘুমন্ত শহরে। এর চিত্রনাট্য করেছেন খায়রুল বাসার নির্ঝর সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু।

আগামী ২১ জুলাই থেকে নাটকটি প্রতি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, ঘুমন্ত শহরের শিশুদের নিয়ে কাজ করে মুক্তি। সে একজন ইউটিউবার। অন্যয়ের বিরুদ্ধে প্রতিবাদী সুর তার ভিডিওতে। তার এই প্রতিবাদের হাত থেকে রক্ষা পায় না তার বিত্তশালী বাবা হামিদ কোরেশিও। বাবার রক্ত চক্ষুকে তোয়াক্কা করে না বলেই হয়তো ভালোলাগা জন্মায় নরম স্বভাবের ছেলে আয়াশের প্রতি, যে তার ছোটবেলার বন্ধু। আয়াশ ডাক্তার কিন্তু এই পেশাতেই তার ভয়। সে চেষ্টা করছে গান গেয়ে কিছু করার। তার বাবাও ডাক্তার। কিন্তু ছাপোষা টাইপের বলে সংসারে অভাবের কমতি নেই। আছে ভালোবাসা, একে অন্যের প্রতি শ্রদ্ধা। এই সুন্দর পরিবারেও একসময় ঝড় ওঠে, তখন সেখানে আগমণ ঘটে রানির। রানি এই শহরে ঠিকানা খুঁজতে আসা একটা মেয়ে, যার আশ্রয় হয়েছে পার্লারকর্মী নয়নতারা আর উকিল মিশার সংসারে। এই ত্রিভুজ বলয়ে চলতে থাকে গল্পের ঘোর-প্যাঁচ।