সালাম না দেয়ায় দুই ভাই মিলে পাবনার ঈশ্বরদী খাদ্য গুদামের দারোয়ানকে পেটানোর ঘটনা ঘটেছে। ঈশ্বরদী এলএসডি খাদ্য গুদামে শনিবার দায়িত্বরত জাহাঙ্গির (৫৬)কে পিটিয়েছেন চাটমোহর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান এবং তারই সহোদর ঈশ্বরদী গুদামের আরেক নিরাপত্তা প্রহরী মানিক। এ ঘটনায় গুদামে চাল সরবরাহকারী মিল মালিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
ভূক্তভোগী জাহাঙ্গির ঘটনার বিবরণ দিযে জানান, শরীরে জ্বর থাকায় অফিস রূমে বসে টেবিলে মাথা দিয়ে চোখ বন্ধ করে ছিলাম। কখন যে চাটমোহরের মিজান স্যার (চাটমোহর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা) এসে বসেছেন টের পাইনি। এরপর উনি আমাকে সালাম না দেয়ায় বাপ তুলে অশ্রাব্য ভাষায় গালিগলাজ করেন। গালি দেওয়ার প্রতিবাদ করলে তিনি ও তার ভাই গুদামেরই নিরাপত্তা প্রহরী মানিক এ সময় এসে আমাকে জাপটে ধরে এবং উভয়ে মিলে মারধর করেন। পরে গুদামের কুলিরা এসে তাদের নিবৃত করেন বলে তিনি জানান।
ঈশ্বরদী চাউলকল মিল মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান মালিথা এ ঘটনার নিন্দা জানিয়ে ও ক্ষোভ প্রকাশ করে বলেন, এই খাদ্য গুদামে অস্থিতিশীল পরিস্থিতি ও নৈরাজ্য সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন।
চাটমোহর খাদ্য গুদামের কর্মকর্তা মিজানুর রহমান মিজান নিরাপত্তা প্রহরী জাহাঙ্গিরকে মারধরের অভিযোগ অস্বীকার করে জানান, আমি শুধু বলেছি একজন কর্মকর্তা অফিসে ঢোকার পরে নি¤œপদস্থ কর্মচারী সালাম-কালাম না দিয়ে কি করে চেয়ারে বসে থাকে।
এ বিষয়ে গুদামের এসএমও তরিকুল ইসলামের কাছে রোববার দুপুরে জানতে চাইলে তিনি বলেন, শুক্র-শনি ছুটি থাকায় আমি ষ্টেশনে ছিলাম না বলে ঘটনার কিছুই জানিনা।